শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
পুঠিয়ায় সিটি ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন

পুঠিয়ায় সিটি ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন

পুঠিয়ায় সিটি ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন
পুঠিয়ায় সিটি ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পুঠিয়া উপজেলা সদরে সব ধরনের লেনদেনের সুযোগ সুবিধা ও উন্নত গ্রাহক সেবার প্রতিশ্রুতি নিয়ে দেশের অন্যতম জনপ্রিয় ব্যাংক সিটি ব্যাংক লিঃ এর এজেন্টে ব্যাংকিং আউটলেট শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ (১২ ডিসেম্বর) মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা সদরের পুঠিয়া-আড়ানী রোড সংলগ্ন সরকারী পি এন হাই স্কুল মার্কেটে সিটি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেটের নতুন ১৪৬৩ তম শাখার শুভ উদ্বোধন করা হয়। এটি রাজশাহী জেলার মধ্যে সিটি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেটের ২৮ তম শাখা।

সিটি ব্যাংক লিঃ পুঠিয়ায় এজেন্ট ব্যাংকিং আউটলেটের প্রধান পৃষ্টপোষক আহসান উল হক মাসুদ এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে রাজশাহী-৫ (পুঠিয়া-দূর্গাপুর) এর সংসদ সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এ শাখার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন।

উদ্বোধনকালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নুরুল হাই মোহাম্মদ আনাছ পিএএ, সিটি ব্যাংক এজেন্ট ব্যাংকিং এর এসএভিপি এন্ড রিজিওনাল হেড (নর্থ বেঙ্গল) মো. সাইফুল ইসলাম। অধ্যক্ষ গোলাম ফারুক, রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংক কর্মকর্তারা জানান, দেশে যে কয়টি বেসরকারী ব্যাংক রয়েছে, সিটি ব্যাংক তার মধ্যে অন্যতম ব্যাংক। এ ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখায় আপনারা হিসাব খুলে মনের আনন্দে যে কোনো লেনদেন আদান-প্রদান করুন। পুঠিয়া বাসীকে ব্যবসায়ীক ভাবে আরো সমৃদ্ধ, উন্নত ও এগিয়ে নিতে ব্যাংকের বিকল্প নেই। পুঠিয়াতে সিটি ব্যাংক এজেন্ট ব্যাংকিং শাখা গঠন হওয়ায় ব্যবসায়ী ও প্রবাসীদের জন্য এটি একটি সু-খবর বটে। তিনি আরো বলেন, সরকারী নিময় মেনে গ্রাহকদের উন্নত সেবা দিতে এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার কর্মকর্তাবৃন্দ ও পরিচালকদের প্রতি আহবান জানিয়ে অত্র শাখায় সকল প্রকার লোন প্রসেসিং করা হবে বলেও জানান ব্যাংকটির কর্মকর্তারা।

মতিহার বার্তা ডট কম: ১২ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply